Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে ইয়াবাসহ ইউপি সদস্য আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে অভিযান চালিয়ে ইকবাল হোসেন (৩৮) নামের এক ইউপি সদস্য (মেম্বার) কে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় তার কাছ থেকে একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়।
গতকাল ভোরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক বিপ্লব কুমার মোদকের নেতৃত্বে খালিশপুর গ্রামের রহিমবক্স হাজী বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটককৃত ইকবাল হোসেন ওই বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে। তিনি ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. আনোয়ারুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের সহযোগিতায় খালিশপুর গ্রামের ইউপি মেম্বার ইকবালের বাড়িতে অভিযান চালানো হয়।
এসময় তাকে আটক করার পর তার বসত ঘরে তল্লাশি চালিয়ে একশত পিস ইয়াবা উদ্ধার করা হয়। ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগমগঞ্জে.আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ