Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভুল চিকিৎসায় স্কুলশিক্ষকের মৃত্যু জামিন হয়নি ৩ চিকিৎসকের

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ১২:২৪ এএম

ব্রাহ্মণবাড়িয়ার চাঞ্চল্যকর স্কুল শিক্ষক নওশীন আহমেদ দিয়া (২৯) হত্যা মামলায় জামিন পেতে গতকাল বুধবার আদালতে হাজির হয়েছিলেন ব্রাহ্মণবাড়িয়ার একটি প্রাইভেট হাসপাতালের মালিক ডাক্তার ডিউক চৌধুরী এবং তার হাসপাতালে কর্মরত দুই চিকিৎসক অরুনেস্বর পাল অভি ও মো. শাহাদাত হোসেন রাসেল।
অবকাশকালীন দায়রা জজ আদালতের বিচারক মো. হাসানুল ইসলাম তাদের জামিনের বিষয়ে অধিকতর শুনানীর আদেশ দিয়েছেন। আগামী ১ জানুয়ারি নিয়মিত আদালতে এবিষয়ে শুনানীর দিন ধার্য্য করা হয়েছে। বাদী পক্ষের আইনজীবী মো. মোশারফ হোসেন (৫) জানান, মামলার ৩ আসামি উচ্চ আদালতের নির্দেশ মোতাবেক নিম্ন আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেছিলেন। আদালত তাদের জামিন না দিয়ে অধিকতর শুনানীর আদেশ দিয়েছেন।
আদালতে বাদী পক্ষে শতাধিক আইনজীবী ৩ চিকিৎসকের জামিন বাতিলের দাবি জানান। ভুল চিকিৎসা ও ভুল ওষুধ প্রয়োগে স্কুল শিক্ষিকা দিয়াকে হত্যার অভিযোগে তার পিতা শিহাব আহম্মদ গেন্দু ওই ৩ চিকিৎসককে আসামি করে গত ১২ নভেম্বর ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। এই মামলায় ডাক্তার ডিউক চৌধুরী, অরুনেস্বর পাল অভি ও মো. শাহাদাত হোসেন রাসেল ২০ নভেম্বর উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের জন্যে জামিন পান। জামিনের শেষদিন ছিলো গতকাল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ