Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কন্যা অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করে পিতা নিরাপত্তাহীনতায়

যশোরে সংবাদ সম্মেলনে অভিযোগ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৬:২২ পিএম

যশোর প্রেসক্লাবে বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে মণিরামপুর উপজেলার আব্দুর রাজ্জাক অভিযোগ করেছেন, তার কন্যা অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। আসামীদের পক্ষ থেকে মামলা তুলে নেয়ার জন্য তাকে হুমকি-ধামকি দিচ্ছে। পুলিশ তার মেয়ে উদ্ধার না করে নীরব দর্শকের ভূমিকা পালন করছে।

সংবাদ সম্মেলন থেকে তিনি জানান, তার একমাত্র মেয়ে ফারজানা ইয়াসমিন। মণিরামপুর পৌরসভা মাধ্যমিক বালিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। চলতি বছরের গত ৮ সেপ্টেম্বর মণিরামপুর বাজার দক্ষিণ মাথার সোনালী ব্যাংকের সামনে থেকে সকাল ৬টার সময় তার মেয়েকে অপহরণ করা হয়। অস্ত্রের ভয় দেখিয়ে কেশবপুর উপজেলার মধ্যকুল গ্রামের লিটন, রিপন, খালিদুর রহমান টিটো, আলতাপ হোসেনসহ ৪/৫জন তার মেয়েকে অপহরণ করে। ১৪ সেপ্টেম্বর মণিরামপুর থানায় এ বিষয়ে নারী ও শিশু নির্যতন আইনে মামলা করা হয়। কিন্তু পুলিশ এখনো পর্যন্ত মেয়ে তো উদ্ধার করতে পারেনি। একজন আসামীকেও ধরতে পারেনি। এ মামলার তদন্তকারী অফিসার এসআই খান আব্দুর রহমানের সাথে আসামী লিটনের সাথে ভাল সর্ম্পক থানায় তিনি মামলাটি নিস্ক্রিয় করার চেষ্টা করছেন। তিনি মেয়েকে ফিরে পেতে ও আসামীদের শাস্তির আওতায় আনার জন্য জোর দাবি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ