Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

অরুন কান্তি পাল রূপালী ব্যাংকের নতুন ডিএমডি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৬:২৪ পিএম

রূপালী ব্যাংক লিমিটেডের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক হয়েছেন অরুন কান্তি পাল। সম্প্রতি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনের মাধ্যমে পদোন্নতি প্রাপ্ত হয়ে রূপালী ব্যাংক লিমিটেডে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন অরুন কান্তি পাল। ডিএমডি হিসেবে পদোন্নতির পূর্বে তিনি রূপালী ব্যাংকে মহাব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন। বৃহষ্পতিবার (১৯ ডিসেম্বর) ব্যাংকের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অরুন কান্তি পাল ১৯৮৬ সালে বিআরসি’র মাধ্যমে সিনিয়র অফিসার পদে রূপালী ব্যাংকে যোগদান করেন। দীর্ঘ ৩৩ বছরের চাকরি জীবনে তিনি রূপালী ব্যাংকের বিভিন্ন শাখা, জোনাল অফিস, বিভাগীয় কার্যালয় ও প্রধান কার্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ ডিভিশনের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন।

অরুন কান্তি পাল ১৯৮৩ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে বিএসসি (সম্মান)সহ এমএসসি ডিগ্রী অর্জন করেন। তিনি ভারত ও ভূটানে ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করেছেন ।

তিনি চাঁদপুরের বাবুরহাটে জন্ম গ্রহন করেন। ব্যাক্তিগত জীবনে অরুন কান্তি পাল দুই কন্যা ও এক পুত্র সন্তানের জনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপালী ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ