Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বগুড়ায় সিরিয়াল ধর্ষক জয়নালের বিরুদ্ধে চার্জশিট দাখিল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৪ পিএম

বগুড়ার ধুনট উপজেলায় চার দিনে ছয় শিশু শিক্ষার্থীকে ধর্ষণ মামলার আসামী অটোভ্যান চালক সিরিয়াল ধর্ষক হিসেবে চিহ্নিত জয়নাল আবেদীনের (৫৫) বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করা হয়েছে। বৃহস্পতিবার এই চাঞ্চল্যকর মামরার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুজ্জামান এই চার্জ্যশিট করেছেন।

মামলা সূত্রে জানা যায়, তিন সন্তানের জনক জয়নাল আবেদীন এলাকায় অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করে। সে উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের ফজর আলীর ছেলে। তার ধর্ষনের শিকার ৬ শিশুর সবাই জয়নালের প্রতিবেশী। তারা স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

এসব শিশুদের মাঝে ৬ সেপ্টেম্বর দুপুরে ২শিশু জয়নালের বাড়িতে জলপাই কুড়াতে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকার সুযোগে জয়নাল ২শিশুকে জলপাই খাওয়ানের লোভ দেখিয়ে ঘরের ভেতর নিয়ে ধর্ষন করে। এরপর ৮ সেপ্টেম্বর দুপুরে অপর ২শিশু এবং ৯ সেপ্টেম্বর দুপুরে আরো ২ শিশুকে একই কৌশলে ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের শিকার শিশু শিক্ষার্থীরা বিষয়টি তাদের মা-বাবার নিকট প্রকাশ করলে চাঞ্চল্য সৃষ্টি হয়।

এ ঘটনায় ধর্ষণের শিকার ২শিশুর বাবা বাদী হয়ে জয়নাল আবেদীনের বিরুদ্ধে থানায় ২টি মামলা দায়ের করে। গত ১০সেপ্টেম্বর জয়নালকে গ্রেপ্তারের পর ১১সেপ্টেম্বর বগুড়া আদালতে হাজির করা হলে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয় জয়নাল। সিরিয়াল ধর্ষক জয়নাল আবেদীন বগুড়া জেলা কারাগারে আটক রয়েছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, শিশু শিক্ষার্থীদের ডাক্তারী পরীক্ষা করে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এছাড়া এই মামলার আসামী জয়নাল আবেদীন শিশুদের ধর্ষণের দায় স্বীকার করে আদালতে জবানবন্ধী দিয়েছে। মামলাটি সরেজমিন তদন্তকালে জয়নাল আবেদীন দোষী সাব্যস্ত হওয়ায় তার বিরুদ্ধে বগুড়া আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার্জশিট

১ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ