Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকের ১৪৩তম শাখা কুমিল্লার চান্দিনায়

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৬:৫০ পিএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ‘চান্দিনা শাখা’ উদ্বোধন করা হয়েছে। এটি ব্যাংকের ১৪৩তম শাখা। বৃহষ্পতিবার (১৯ ডিসেম্বর) ব্যাংকের চেয়ারম্যান সংসদ সদস্য মোরশেদ আলম প্রধান অতিথি থেকে ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটি উদ্বোধন করেন। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন), পরিচালক এ এস এম ফিরোজ আলম, মো. আব্দুল হান্নান, এ কে এম সাহিদ রেজা ও এম এ খান বেলাল।

এছাড়াও বক্তব্য রাখেন চান্দিনা উপজেলার চেয়ারম্যান তপন বক্সী, চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ¯েœহাসিস দাস, ডিজাইনার্স সোর্স লি.-এর এমডি মো. জাহাঙ্গীর আলম ও চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল।

ব্যাংকের চান্দিনা শাখা প্রধান গৌতম চন্দ্র দেবনাথ অতিথিদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি ও সিওও ড. মো. নুরুল ইসলামসহ ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিরা। মার্কেন্টাইল ব্যাংকের চান্দিনা শাখা আব্দুল হামিদ মেম্বার মার্কেট, হোল্ডিং নং-০৪৩৩-০০, থানা রোড, ওয়ার্ড নং-৫, চান্দিনা পৌরসভা, থানা-চান্দিনা, জেলা-কুমিল্লায় অবস্থিত।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ