Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬, ০২ রজব ১৪৪১ হিজরী

আইপিএলের নিলামে দল পেলেন যে ১০ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৭:০৮ পিএম

কলকাতায় আইপিএলের নিলামে এখন পর্যন্ত ১০ জন ক্রিকেটার দল পেয়েছেন। এখন পর্যন্ত নিলামে সর্বোচ্চ ১৫.৫০ কোটি রুপি দাম পেয়েছেন অজি ক্রিকেটার প্যাট কামিন্স। তাকে কিনে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। নিলাম থেকে প্যাট কামিন্স ছাড়াও ইংলিশ ক্রিকেটার ইয়োন মরগানকে দলে ভিড়েছে কলকাতা। মরগানকে তারা কিনেছে ৫.২৫ কোটি রুপিতে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু কিনেছে ক্রিস মরিস ও অ্যারন ফিঞ্চকে। মরিসকে ১০ কোটি ও ফিঞ্চকে ৪.৪০ কোটি রুপিতে কিনেছে তারা।
এছাড়া দিল্লী ক্যাপিটালসও এখন পর্যন্ত দুইজন ক্রিকেটারকে কিনেছে। দলটি জেসন রয় ও ক্রিস ওকস এ দুইজনকেই ১.৫০ কোটি রুপিতে কিনেছে। এছাড়া স্যাম ক্যারানকে ৫.৫০ কোটি রুপিতে চেন্নাই সুপার কিংস, গ্লেন ম্যাক্সওয়েলকে ১০.৭৫ কোটিতে কিংস ইলেভেন পাঞ্জাব, ক্রিস লিনকে ২ কোটি রুপিতে মুম্বাই ইন্ডিয়ান্স ও রবিন উথাপ্পাকে ৩ কোটি রুপিতে মুম্বাই ইন্ডিয়ান্স কিনে নিয়েছে।
এখন পর্যন্ত নিলাম থেকে কোনো ক্রিকেটার কিনেনি সানরাইজেস হায়দরাবাদ। অন্যদিকে ইউসুফ পাঠান, কলিন ডি গ্র্যান্ডহোম ও চেতেশ্বর পুজারার মতো ক্রিকেটারদের প্রতি আগ্রহ দেখায়নি কোনো দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২১ ফেব্রুয়ারি, ২০২০
২২ ডিসেম্বর, ২০১৯
২১ ডিসেম্বর, ২০১৯
২১ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন