Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় আরচ্যারির সেরা তীরন্দাজ সংসদ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৮:১৬ পিএম

সিটি গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের ব্যবস্থাপনায় তীর ১১তম জাতীয় আরচ্যারি চ্যাম্পিয়নশিপে সেরার খেতাব জিতেছে তীরন্দাজ সংসদ। তারা ৩ সোনা এবং দু’টি করে রৌপ্য ও ব্রোঞ্জসহ ৭টি পদক জিতে তালিকার শীর্ষে থেকে আসর শেষ করেছে। বৃহস্পতিবার টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে চ্যাম্পিয়নশিপের সমাপণী দিনে ৬টি দলগত ইভেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। রিকার্ভ পুরুষ ও মহিলা দলগত ইভেন্টে বিকেএসপি, রিকার্ভ মিশ্র দলগতে তীরন্দাজ সংসদ, কম্পাউন্ড পুরুষ দলগতে ঢাকা আর্মি আরচ্যারি ক্লাব, কম্পাউন্ড মহিলা ও মিশ্র দলগত ইভেন্টে বাংলাদেশ আনসার স্বর্ণপদক জিতেছে।

সমাপণী দিনের খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (মার্কেটিং ও সেলস) জাফর উদ্দিন সিদ্দিকী, সিনিয়র ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ ও আরচ্যারি ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:)। এ সময় উপস্থিত ছিলেন আরচ্যারি ফেডারেশনের সহ-সভাপতি মো: মাহফুজুর রহমান সিদ্দিকী, মো: আনিসুর রহমান দিপু, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক রশিদুজ্জামান সেরনিয়াবাত ও জাতীয় আরচ্যারী দলের প্রধান প্রশিক্ষক মার্টিন ফ্রেডারিক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরচ্যারি

২০ সেপ্টেম্বর, ২০১৯
৭ সেপ্টেম্বর, ২০১৯
২১ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন