Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুস্তাফিজকেও কিনলো না কোন দল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৯, ৮:১৮ পিএম

আইপিএলে নিজের খেলা প্রথম আসরেই ঝলক দেখানো মুস্তাফিজুর রহমান চ্যাম্পিয়ন করেছিলেন সানরাজার্স হায়দরাবাদকে। কিন্তু পরের আসরেই নিজেকে হারিয়ে ফেলেন বিস্ময় সৃষ্টি করা বাংলাদেশি পেসার মুস্তাফিজ। এরপর দুই আসর খেলেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে।
কিন্তু আইপিএলের গত আসরে তাকে আর খেলার অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক বছর বিরতি দিয়ে এবার আইপিএলে খেলার সুযোগ এসেছিল বাংলাদেশি এই পরের। কিন্তু নিলামে অবিক্রীতই থেকে গেলেন তিনি। মুশফিকুর রহিমের পর বাংলাদেশি খেলোয়াড়দের মধ্যে অবিক্রিত থাকলেন কাটার মাস্টারও।
মুস্তাফিজের ভিত্তিমূল্য ধরা হয়েছিল ১ কোটি রুপি। তার যে অফ ফর্ম, তাতে তাকে এতটাকা এই মুহূর্তে কোনো ফ্রাঞ্চাইজিই কেনার জন্য সাহস করেনি। সুতরাং, এবারও আইপিএলে খেলা হচ্ছে না আর এই বাঁ-হাতি পেসারের।
পেসারদের মধ্যে দক্ষিণ আফ্রিকার ডেল স্টেইন কিংবা নিউজিল্যান্ডের টিম সাউদিকে পর্যন্ত কেনার আগ্রহ প্রকাশ করেনি কেউ। সেই একই কারণে হয়তো, মুস্তাফিজকেও কিনলো না কেউ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিএল

২৪ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ