Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

‘সম্পর্কে বাধা’, ৭-এর শিশুকে খুন করল মায়ের লিভ-ইন পার্টনার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

লিভ-ইন পার্টনারের ৭ বছরের ছেলেকে খুন করার অভিযোগে গ্রেফতার করা হল এক অটোচালককে। তার পাশাপাশি আরও এক ফুটপাথবাসীকে গ্রেফতার করেছে পুলিশ। মুম্বইয়ের পানভেল এলাকায় কুন্দেওয়াহাল এলাকার ঘটনা।

রাস্তার ধারে একটি প্লাস্টিকের ব্যাগে বাঁধা অবস্থায় উদ্ধার করা হয় ৭ বছরের উপেন্দ্র শাহীর দেহ। পুলিশের দাবি, তাকে শ্বাসরোধ করে খুন করেছে ৩২ বছরের অটোচালক রাকেশ তামবে ও তার সহযোগী ফুটপাথবাসী রমেশ পাচাঙ্গে (৩৩)।

শীর্ষ পুলিশকর্তা অজয় নান্ডগে জানিয়েছেন, ‘আমরা যখন ছেলেটিকে শনাক্ত করার চেষ্টা করছি, তখনই ফুটপাথবাসী এক মহিলা জানান, তার ছেলেকে দুদিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাঁকে মৃতদেহের ছবি দেখানো হলে তিনি জানান, সেটি তার ছেলের। এরপর তদন্ত করে দেখা যায়, স্বামীর মৃত্যুর পর ওই অটোচালকের সঙ্গে সম্পর্ক হয় মহিলার। তারা একসঙ্গেই থাকতেন। এরপর আমরা রাকেশকে আটক করি। জেরার মুখে সে খুনের কথা স্বীকার করে নেয়। সে জানায়, নতুন সম্পর্কে ছেলের থেকে নিস্কৃতি পেতে সে ও রমেশ মিলে সুরজকে শ্বাসরোধ করে খুন করে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন