Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে ব্যবসায়ীদের সাথে ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূতের মতবিনিময়

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

বরিশাল সফররত বাংলাদেশে নিযুক্ত ইন্দোনেশিয়ার রাষ্ট্রদূত রিনা পি সুমারনোর সাথে মতবিনিময় সভা করেছেন বরিশালের ব্যবসায়ীরা। গত বুধবার নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির উদ্যোগে আলোচনা সভায় রাষ্ট্রদূত বলেন, স্ব্বাধীনতার পর ১৯৭২ সালের মে মাসে বাংলাদেশকে স্বাধীন দেশ হিসেবে স্বীকৃতি প্রদান করে ইন্দোনেশিয়া। ওই বছরের নভেম্বরে ইন্দোনেশিয়া বাংলাদেশে রাষ্ট্রদূত নিয়োগ করেছিল। রাষ্ট্রদূত সুমারনো ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য বিশ্ব হালাল ফোরাম-২০২০ এ বরিশালের ব্যবসায়ীদের আমন্ত্রণ জানান এবং ইন্দোনেশিয়ান ব্যবসায়ীদের বরিশালে বিনিয়োগের জন্য বিশেষভাবে উৎসাহ জোগানোর কথাও বলেন। 

এফবিসিসিআই এবং বরিশাল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রির পরিচালক সেরনিয়াবাত মঈন উদ্দিন আবদুল্লাহ’র সভাপতিত্বে মতবিনিময় সভায় বরিশালের ব্যবসায়ীরা ইন্দোনেশিয়ার ব্যবসায়ীদের এখানে বিনিয়োগে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ