Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

হলিউডের চলচ্চিত্রে রিচা চাধা

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের একাধিক চলচ্চিত্রে শক্তিশালী পারফরমেন্সের পর অভিনেত্রী রিচা চাধা তার হলিউড অধ্যায় শুরু করতে যাচ্ছেন। তিনি ‘লাইফ অফ পাই’ ফিল্মটির প্রযোজক ডেভিড ওমার্ক প্রযোজিত একটি ইন্দো-মার্কিন যৌথ উদ্যোগের চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে।
চলচ্চিত্রটির কাজ পাওয়ার জন্য তিনি দীর্ঘদিন ধরেই যুক্তরাষ্ট্রে নির্মাতাদের সঙ্গে যোগাযোগ রেখে চলছিলেন। অবশেষে তিনি কাক্সিক্ষত ফল পেয়েছেন। ‘লাভ সোনিয়া’ নামের চলচ্চিত্রটি পরিচালনা করবেন তাবরেজ নুরানি। নারী পাচারের বাস্তব ঘটনাবলী নিয়ে নির্মিতব্য ফিল্মটি নুরানির অভিষেক চলচ্চিত্র।
ফিল্মটিতে আরও অভিনয় করবেন ফ্রিডা পিন্টো, অনুপম খের, ম্রুনাল ঠাকুর, মার্কিন অভিনেতা পল ডেনো, মনোজ বাজপেয়ী, আদিল হুসেন, রাজকুমার রাও এবং সাই তামহঙ্কার। চলচ্চিত্রটির কাহিনী লিখেছেন অলকেশ বাজা এবং পেড কাপলান।
রিচা চাধাকে সর্বশেষ সাম্প্রতিক চলচ্চিত্র ‘সর্বজিত’-এ দেখা গেছে। ‘ফুকরে’ (২০১৩) এবং ‘গোলিয়োঁ কি রাস লীলা রাম-লীলা’ (২০১২) চলচ্চিত্র দুটিতেও তার পারফরম্যান্স প্রশংসিত হয়েছে।
নতুন সাজে ‘সন্তোষী মা’তে ফিরছেন রতন রাজপুত
তার অভিনীত চরিত্র সন্তোষীর মৃত্যুতে ‘সন্তোষী মা’ সিরিয়াল ছাড়তে হয়েছে রতন রাজপুতকে। অ্যান্ডটিভির জনপ্রিয় সিরিয়ালটিতে আবার ফিরবেন তিনি, একেবারে নতুন সাজে। অভিনেত্রীটি জানিয়েছেন নতুন এই সাজ তার পছন্দ হয়েছে।
সূত্র জানিয়েছে, সিরিজটিতে নতুন নাটকীয়তা যোগ হবে এবং রতন এখন থেকে একেবারে নতুন ধরনের এক চরিত্রে অভিনয় করবেন।
‘নির্মাতারা আমাকে নতুন সাজে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে। এবার আমাকে একেবারে নতুন রূপে দেখা যাবে এবং এই রূপ আর সাজ আমার ভালো লেগেছে। দর্শকদের আরো আনন্দ দেয়ার জন্য ফিরতে পেরে আমার ভালো লাগছে,’ রতন এক বিবৃতিতে বলেন।
‘অন্য এক আত্মা ঢুকেছে বলে এখন সন্তোষীর চরিত্র হবে একেবারে ভিন্ন এবং সে বিচিত্র সব কাজ করবে, এর কোনোটিই আগের সন্তোষীর মতো নয়। আশা করি দর্শকরা আমাকে নতুন সাজে পছন্দ করবে,’ তিনি আরো বলেন।
অ্যান্ডটিভির ‘সন্তোষী মা’তে আরও অভিনয় করেন গ্রেসি সিং, সায়ন্তনী ঘোষ, উপাসনা সিং এবং আয়াজ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউডের চলচ্চিত্রে রিচা চাধা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ