Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে বিএনপি নেতা সাখাওয়াত হোসেন খান গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে আটক করেছে সদর থানা পুলিশ। বুধবার দিবাগত রাত একটা ত্রিশ মিনিটে তার নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। সোমবার বিজয় দিবস উপলক্ষে বিএনপির মিছিল থেকে পুলিশের ওপর হামলার ঘটনায় পুলিশের এসআই সাইফুল ইসলাম বাদী হয়ে উনিশ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত তিনশ’ জন আসামি করে মঙ্গলবার একটি মামলা দায়ের করেন। এ মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপিসাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপিসাধারণ সম্পাদক এটিএম কামালসহ ছয়জনকে গ্রেফতার করে পুলিশ।

গত বুধবার উচ্চ আদালত থেকে জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজিব, জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি, মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদসহ আরও কয়েকজন নেতা উচ্চ আদালত থেকে জামিন নেন। উচ্চ আদালত থেকে জামিন নেয়ার কয়েক ঘণ্টা পর মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত হোসেন খানকে কোন মামলায় গ্রেফতার করা হয়েছে তা এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ