Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শ্যামনগরে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শ্যুটিং শুরু এক সাথে রিয়াজ-সিয়াম-রোশান-নুসরাত ফারিয়া-তাসকিন

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ১:৫১ পিএম

সাতক্ষীরার শ্যামনগরের মুন্সিগঞ্জ ইউনিয়নের চুনকুড়ি-হরিনগরে শুরু হয়েছে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপংকর দীপনের দ্বিতীয় সিনেমা ‘অপারেশন সুন্দরবন’র শ্যুটিং।

শুক্রবার (২০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে র‌্যাব কর্মকর্তাদের উপস্থিতিতে এই সিনেমার শ্যুটিং উদ্বোধন করা হয়।

প্রথম দিনে শ্যুটিংয়ে অংশ নিচ্ছেন মনোজ প্রামাণিক ও সামিনা বাশার।

এ সময় নির্মাতা দীপংকর দীপন সাংবাদিকদের বলেন, মানুষ চলচ্চিত্র দেখে বিনোদন পাওয়ার জন্য। আমরা এবারের সিনেমায় সুন্দরবনের উপর নির্ভরশীল প্রান্তিক মানুষের দীর্ঘদিনের সমস্যা ও সুন্দরবন জলদুস্য মুক্তকরণে সরকার বিশেষ করে র‌্যাবের কার্যক্রমের মাধ্যমে মানুষকে বিনোদন দেওয়ার চেষ্টা করবো।

তিনি জানান, প্রথম দফায় মোট ১৬ দিন শ্যুটিং হবে। এর মধ্যে ১১ দিন শ্যুটিং হবে সুন্দরবনের গহীন জঙ্গলে। প্রথম দিন শ্যুটিংয়ে অংশ নিচ্ছেন মনোজ প্রামাণিক ও সামিনা বাশার। পরদিন থেকে রিয়াজ-সিয়াম ও রোশান, নুসরাত ফারিয়া, তাসকিনসহ ইউনিটের সবাই শ্যুটিংয়ে অংশ নেবেন। তারা এখন পথে রয়েছেন। সাতক্ষীরায় সিনেমাটির শ্যুটিং চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।’

মূলত সুন্দরবনকে জলদুস্যমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাব ওয়েলফেয়ার কোঅপারেটিভ সোসাইটি লিমিটেডের অর্থায়নে চলচ্চিত্রটি প্রযোজনা করছে থ্রি হুইলারস লিমিটেড।

২০২০ সালের ঈদুল আজহায় সিনেমাটি মুক্তি পাবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ