Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড্যাফোডিল ইউনিভার্সিটি ও বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের মধ্যে ডাটা ব্যাংক স্থাপনে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সুবিধাদি কাজে লাগিয়ে দেশের বিদ্যুৎ, গ্যাস, পেট্রোলিয়াম এবং নবায়নযোগ্য জ¦ালানী খাতের প্রতিষ্ঠান বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের জন্য একটি ডাটা ব্যাংক স্থাপনের লক্ষ্যে উভয় প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক গত সম্প্রতি বাংলাদেশ ট্রেডিং কপোরেশনের সম্মেলন কক্ষে স্বাক্ষরিত হয়।
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার প্রফেসর ড. ইঞ্জিনিয়ার এ কে এম ফজলুল হক ও বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের সচিব মোঃ ফাইজুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. এম সামছুল আলম, আন্তর্জাাতিক বিষয়ক পরিচালক ড. মোঃ ফখরে হোসেন, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ডিপার্টমেন্টের সহযোগী বিভাগীয় প্রধান দ্বারা আবদুস সাত্তার এবং বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশনের চেয়ারম্যান এ আর খান, সদস্য (গ্যাস) রহমান মোর্শেদ, পরিচালক (গ্যাস) এ কে এম মনওয়ার হোসেন আখন্দ, পরিচালক (বিদ্যুৎ) সন্তোষ কুমার সাধুখানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ