Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রংপুরে বাসা থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে কুপিয়ে হত্যাঃ আটক ৬

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৩:৪৭ পিএম

রংপুরে মনারুল (২৫) নামে এক যুবককে বাসা থেকে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৬ জনকে আটক করেছে। তার বাড়ি নগরীর মুন্সিপাড়ায়। কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানিয়েছে, বৃহসপতিবার রাত ১১টার দিকে মনারুলকে বাসা থেকে তার বন্ধু পরিচয়ে ডেকে নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফেরেনি। পরে আজ শুক্রবার সকালে স্থানীয় লোকজন দোলাপাড়া নামক স্থানে তার ক্ষত-বিক্ষত লাশ দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মনারুলের লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ডেড হাউজে নিয়ে য্ায়। পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে হাসপাতালের লাশ ঘরে গিয়ে তাকে সনাক্ত করেন। নিহত মনারুলের বড় ভাই আনোয়ারুল ইসলাম জানান তার ভাই দর্জির কাজ করত। রাতে বন্ধুর পরিচয়ে তাকে বাসা থেকে নিয়ে গিয়ে যায়। রাতে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে তার খোঁজ খবর নেয়া হচ্ছিল। এরই মধ্যে মেডিকেলে তার লাশের খবর পাই। খবর পেয়ে মেডিকেলে গিয়ে ভাইয়ের ক্ষত বিক্ষত লাশ দেখতে পাই। আমার ভাইকে যারা হত্যা করেছে, তাদের বিচার চাই। নিহত মনারুলের বাবার নাম আশেক আলী। বাড়ি নগরীর মুন্সিপাড়া মহল্লায়।
কোতয়ালী থানার ওসি আব্দুর রশীদ জানিয়েছেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে ৬ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন