Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

এলজি স্মার্টফোন কেনায় হায়ার পারচেজ স্কিম আনল রবি

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ এলজি’র ফ্ল্যাগশিপ স্মার্টফোন জি ৫-সহ ব্র্যান্ডটির বিভিন্ন আকর্ষণীয় স্মার্টফোনে হায়ার স্মার্টফোন স্কিম আনল রবি। ফলে ক্রেডিটকার্ড ছাড়াই কিস্তিসহ বান্ডল অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা। দেশের টেলিযোগাযোগ খাতে এই প্রথম হায়ার পারচেজ স্কিমের সুবিধা আনল অপারেটরটি। এ অফারের আওতায় রবি গ্রাহকরা ক্রেডিট কার্ড ছাড়াই প্রতিটি সমান মাসিক কিস্তিতে আকর্ষণীয় হ্যান্ডসেট কেনার সুযোগ পাবেন। সারাদেশে এলজি-বাটারফ্লাই অনুমোদিত শোরুমগুলোতে এ অফার গ্রহণ করা যাবে। রবির কর্পোরেট অফিসে সম্প্রতি এলজি বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের সাথে এ সংক্রান্ত চুক্তিটি স্বাক্ষরিত হয়েছে। রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সুপুন বীরাসিংহে এবং এলজি বাটারফ্লাই মার্কেটিং লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এমএ মান্নান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।
রবির গ্রাহকরা এই কিস্তি সুবিধায় এলজি’র জনপ্রিয় স্মার্টফোন এলজি কে৭, এলজি কে ১০, এলজি ক্লাস ও এলজি জি৫ কিনতে পারবেন। গ্রাহকরা ৬ থেকে ১২ মাস সময়সীমার মধ্যে কিস্তি সুবিধা গ্রহণ করতে পারবেন। এলজি কে৭’র সাথে রবির ২৫০ মিনিট টকটাইম ও ২ জিবি ইন্টারনেট, এলজি কে১০’র সাথে ৩৫০ মিনিট টকটাইম ও ২ জিবি ইন্টারনেট, এলজি ক্লাস’র সাথে ৪০০ মিনিট টকটাইম এবং ৩ জিবি ইন্টারনেট এবং এলজি’র ফ্ল্যাগশিপ স্মার্টফোন এলজি জি৫’র সাথে ৯০০ মিনিট টকটাইম ও ৫ জিবি ইন্টারনেট উপভোগ করতে পারবেন গ্রাহকরা।
ছয় মাসের কিস্তিতে এলজি কে৭ কেনার জন্য গ্রাহককে মাসে ২ হাজার ১৭ টাকা এবং ১২ মাসের কিস্তিতে ১ হাজার ১২৫ টাকা পরিশোধ করতে হবে। এলজি কে১০ ছয়মাসের কিস্তিতে দাম পড়বে মাসিক ২ হাজার ৭৭৮ টাকা এবং ১২ মাসের কিস্তিতে মাসিক ১ হাজার ৫৫৪ টাকা। এলজি ক্লাস ছয় মাসের কিস্তিতে নেয়ার জন্য মাসিক ৪ হাজার ৩৮ টাকা এবং ১২ মাসের জন্য মাসিক ২ হাজার ২১৩ টাকা পরিশোধ করতে হবে। অন্যদিকে এলজি জি৫ পাওয়া যাবে ছয় মাসের কিস্তিতে মাসিক ১০ হাজার ৯৪৩ টাকা এবং ১২ মাসের কিস্তিতে ৫ হাজার ৮৬০ টাকায়।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলজি সিঙ্গাপুরের রিজিওনাল ম্যানেজিং ডিরেক্টর পার্ক ইয়ুন চ্যুল, এলজি বাংলাদেশ’র ম্যানেজিং ডিরেক্টর এডওয়ার্ড কিম, এলজি বাটারফ্লাই লিমিটেড’র ডিরেক্টর মাহাবুব-উর রহমান সজিব, চিফ অপারেটিং অফিসার (সিওও) মুস্তাফিজুর রহমান সাজিদ, এক্সিকিউটিভ ডিরেক্টর এমএইস সুফিয়ানি ও ম্যানেজার (মোবাইল অপারেশন) মোহাম্মদ মনিরুজ্জামান এবং রবি’র বিজনেস অপারেশনস’র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জ্যঁ-মিশেল অর্নড শানুট, ডিভাইস বিজনেস’র জেনেরাল ম্যানেজার মো. আতাউল হক, ম্যানেজার অনামিকা জিনাত সুলতানা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ