Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আড়াইহাজারে স্পিনিং মিলে অগ্নিকান্ডে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি

আড়াইহাজার ( নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৪:০৮ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে জাহিদ স্পিনিং মিল নামে একটি প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গিয়ে প্রায় কয়েক কোটি টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে আড়াইহাজারের ঝাউগড়া এলাকায় এ ঘটনা ঘটে। আগুন লাগার সংবাদে নরসিংদীর মাধবদী, আড়াইহাজার ও সোনারগাঁ ফায়ার সার্ভিসের মোট ৬ টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভাতে কাজ করে।

জাহিন স্পিনিং মিলের মালিক মাহমুদুর রহমান সুমন জানান, আমাদের কারখানায় আগুণে কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে। তবে পুরোপুরি হিসাব করে বলতে পারবো।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ সহকারি পরিচালক আব্দুল্লাহ আরেফীন সিদ্দিক জানান, আগুন লাগার সংবাদে তিনটি স্টেশনের ৬টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমান পরে জানানো যাবে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, মালিকপক্ষ কয়েক কোটি টাকা দাবী করলেও তদন্ত সাপেক্ষ প্রকৃত ক্ষতির পরিমাণ নিরুপণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ