Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মুদাবালা চ্যাম্পিয়নশিপের সেমিতে সিটসিপাস-শারাপোভা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৯, ৯:১৭ পিএম

পুরুষ এককের সেমিফাইনালে উঠেছেন স্টেফানো সিটসিপাস এবং কারেন খাচানভ। আর নারী এককে জয় পেয়েছেন মারিয়া শারাপোভা। মুদাবালা বিশ্ব টেনিস চ্যাম্পিয়নশিপে উড়ন্ত জয় পেয়েছেন সিটসিপাস।
আবুধাবিতেও এসেছেন ফেভারিটের তকমা গায়ে লাগিয়ে। যদিও ম্যাচের শুরু থেকে ততোটা ভালো অবস্থানে ছিলেন না এ গ্রিক টেনিস তারকা। তবে সময় গড়াতেই নিজের আধিপত্য বিস্তার করেন তিনি। আন্দ্রে রুবলেভকে খুব একটা পাত্তাই দেননি সিটসিপাস।
প্রথম সেট জিতে নেনে ৬-৩ পয়েন্টে। পরের সেটে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছিলেন রুবলেভ। কিন্তু অভিজ্ঞতার কাছে হার মানতে হয় তাকে। দ্বিতীয় সেট জিতে সরাসরি সেমিতে জায়গা করে নেন সিটসিপাস। সেখানে তার প্রতিপক্ষ নোভাক জোকোভিচ। এদিকে জয় পেয়েছেন কারেন খাচানভও। দক্ষিণ কোরিয়ান হিয়ন চুংকে হারিয়েছেন তিনি।
প্রথম সেট টাইব্রেকারে গেলেও সুবিধা করতে পারেননি কোরিয়ান প্রতিপক্ষ। সহজেই জয় পান খাচানভ। সেমিতে তার প্রতিপক্ষ রাফায়েল নাদাল। এছাড়া নারী এককে জয় পেয়েছেন মারিয়া শারাপোভা। পিছিয়ে গিয়েও দারুণভাবে ফিরে আসেন মারিয়া। সরাসরি সেটে হারান অস্ট্রেলিয়ান টমজ্যানোভিককে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন