Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানে রেনেসাঁ হোটেল উদ্বোধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর গুলশানে যাত্রা শুরু করলো রেনেসাঁ হোটেলের। গতকাল শুক্রবার রাজধানীর গুলশানে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে উদ্বোধন করা হয় আন্তর্জাতিক লাইফস্টাইল হোটেল ব্র্যান্ড রেনেসাঁ হোটেল।
বিজ্ঞপ্তিতে বলা হয়, জমকালো উদ্বোধন অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করলো আন্তর্জাতিক লাইফস্টাইল হোটেল ব্র্যান্ড রেনেসাঁ হোটেল। প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানী লিমিটেড, প্রিমিয়ার গ্রুপের চেয়ারম্যান ড. এইচ বি এম ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল আর মিলার, ম্যারিয়ট ইন্টারন্যাশনালের পক্ষ থেকে রাজীব মেনন, প্রিমিয়ার গ্রুপের ভাইস চেয়ারম্যান ড. মমতাজ বেগম এবং ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল প্রমখু।
প্রধান অতিথি আ হ ম মোস্তফা কামালসহ অন্য অতিথিরা ফিতা ও কেক কেটে রেনেসাঁ হোটেলের উদ্বোধন করেন। প্রিমিয়ার হোটেল ম্যানেজমেন্ট কোম্পানী লিমিটেড, প্রিমিয়ার গ্রুপের পক্ষ থেকে ম্যানেজিং ডিরেক্টর মঈন ইকবাল এবং চেয়ারম্যান ডা. এইচ বি এম ইকবাল হোটেল কর্তৃপক্ষের কাছে চাবি তুলে দেন। তারপর অডিও ভিজ্যুয়ালে হোটেলের বিভিন্ন দিক তুলে ধরা হয় অতিথিদের উদ্দেশ্যে। ছিল অতিথিদের জন্য বিশেষ ডিনারের ব্যবস্থা। ডিনার শেষে কালচারাল প্রোগ্রামে চিরকুট তাদের সঙ্গীত পরিবেশন করা হয়।

 

 



 

Show all comments
  • Riyadh ২১ ডিসেম্বর, ২০১৯, ২:২৭ পিএম says : 0
    i want to get a real news in your news,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেনেসাঁ হোটেল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ