Inqilab Logo

ঢাকা, রোববার ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬, ১২ শাওয়াল ১৪৪০ হিজরী।

কোরাম সঙ্কট ঠেকাতে হুইপদের অনেক কষ্ট

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সংসদ অধিবেশনে কোরাম সংকট ঠেকাতে হুইপদের অনেক কষ্ট করতে হয় বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া।
গতকাল জাতীয় সংসদে প্রস্তাবিত ২০১৬-১৭ অর্থবছরের বাজেটের ওপর সাধারণ আলোচনার সময় বিরোধী দল জাতীয় পার্টির মহাসচিব এমবিএম রুহুল আমিন হাওলাদারের বক্তৃতা চলাকালে এ মন্তব্য করেন তিনি।
বাজেট আলোচনায় জাপা মহাসচিবের নির্ধারিত ২০ মিনিট বক্তব্যের শেষে এসে ডেপুটি স্পিকারের উদ্দেশে তিনি বলেন, মাননীয় স্পিকার আপনি আমাদের সঙ্গে ছিলেন। একথা বলার পরেই ডেপুটি স্পিকার একটু ক্ষোভের সঙ্গেই বলেন, মাননীয় সদস্য আমি বিনয়ের সঙ্গে বলছি, আপনাদের যেদিন নাম দেয়া থাকে সেদিন থাকেন না। তাই শেষ দিকে এসে আমাদের বেশি সময় দেয়া সম্ভব হয় না। তাছাড়া আপনাদের সময় নির্ধারণ করে দেন চিফ হুইপরা। সংসদে কোরাম সংকট ঠেকাতে হুইপদের অনেক কষ্ট করতে হয়।
একথা বলার পর রুহুল আমিন হাওলাদার বলেন, আপনার দয়ার দিকে তাকিয়ে রইলাম মাননীয় স্পিকার। পরে তার বক্তব্য নির্ধারিত সময় থেকে দুই মিনিট বাড়ানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ