Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রথমবারের মতো কেন্দ্রীয় কমিটিতে শাজাহান খান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ৩:৫৩ পিএম

প্রথমবারের মতো আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন শ্রমিক নেতা ও সাবেক মন্ত্রী মো. শাজাহান খান। তিনি দলের সভাপতিমণ্ডলীর মতো গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছেন। আজ শনিবার (২১ ডিসেম্বর) গঠিত নতুন কমিটিতে তার নাম ঘোষণা করা হয়।

আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলনের কাউন্সিল অধিবেশনে আজ শেখ হাসিনাকে সভাপতি ও ওবায়দুল কাদেরকে সাধারণ সম্পাদক পদে পুনর্নির্বাচিত করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবম বারের মতো সভাপতির দায়িত্ব পেলেন। দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক পদ পেলেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীতে এবার শাজাহান খান ছাড়াও আরও দুই জন নতুন সদস্য যুক্ত হয়েছেন। তারা হলেন- জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান। নানক বিদায়ী কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। আর আবদুর রহমান ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক

নতুন কমিটির সভাপতিমণ্ডলীর অন্য সদস্যরা হলেন- সৈয়দা সাজেদা চৌধুরী, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফরউল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন, নুরুল ইসলাম নাহিদ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য্য, ড. মো. আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, আবদুল মতিন খসরু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ