Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

স্যার ফজলে হাসান আবেদের মৃত্যুতে ডর্প’র শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ৫:২১ পিএম

ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ এর মৃত্যুতে বেসরকারি সংস্থা ডর্প গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে। শনিবার (২১ ডিসেম্বর) এক শোক বার্তায় র্ডপ এর প্রতিষ্ঠাতা ও গুসি আন্তর্জাতিক শান্তি পুরষ্কার বিজয়ী এএইচএম নোমান মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় নোমান বলেন, স্যার ফজলে হাসান আবেদের মৃত্যু বাংলাদেশের জন্য এক অপূরণীয় ক্ষতি। তার নীতি ও আদর্শ এনজিও সেক্টরের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। ব্যক্তি জীবনে স্যার ফজলে হাসান আবেদ ১৯৭০ এর ১২ নভেম্বরের প্রলয়ংকারী ঘূর্নিঝড় পরবর্তী ধ্বংস থেকে সৃষ্টির উন্নয়ন সমসাময়িক সহযোদ্ধা ছিলাম। মৃত্যুর আগমূহুর্ত পর্যন্ত তিনি উন্নয়ন তথা, সাধারণ মানুষের কল্যাণে কাজ করে গেছেন।

উল্লেখ্য, ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ (৮৩) শুক্রবার (২০ ডিসেম্বর) রাত ৮টা ২৮ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২৭ জুন, ২০২০
১৮ জুন, ২০২০
১২ জুন, ২০২০
৫ জুন, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ