Inqilab Logo

ঢাকা, রোববার, ০৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৪ শাওয়াল ১৪৪১ হিজরী

বর্তমান সরকার ক্যাসিনো, দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও লুটেরাদের সরকার: রব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ৫:৪২ পিএম

‘বর্তমান সরকার ক্যাসিনো, দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও লুটেরাদের সরকার। যুবলীগ, আওয়ামী লীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ নেতাকর্মীদের চাঁদা না দিলে গ্রামে থাকতে পারবেন না। এই সরকার ক্ষমতায় থাকলে আগামীতে মা-বোনদের নিয়ে ঘরে থাকা দুষ্কর হয়ে পড়বে। তাই এই স্বৈরাচারী আওয়ামী সরকারকে অপসারণ করতে না পারলে মানসম্মান ইজ্জত, নামাজ-রোজা-হজ্ব-যাকাত কিছুই করা যাবে না।’- জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি সভাপতি আ স ম আবদুর রব এসব কথা বলেছেন।

আজ শনিবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে জাতীয় সমাজতান্ত্রিক দলের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

রব বলেন, অস্ত্র হাতে নিয়েছিলাম জাতিকে শোষণ মুক্ত করার জন্য। অন্যায়ের বিরুদ্ধে কথা বলার জন্য। স্বাধীনভাবে মিছিল-মিটিং করার অধিকারের জন্য। কিন্ত এই সরকার মানুষের সেই অধিকার কেড়ে নিয়েছে। এই নির্লজ্জ সরকার ক্ষমতায় থাকে কি করে?

তিনি বলেন, স্বাধীনতা একটা পর্যায় গিয়ে শেষ হয়ে যায়। আর মুক্তির সংগ্রাম কখনো শেষ হয় না। তাই লড়াই করেই বাঁচতে হবে।

টাঙ্গাইল জেলা জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সাবেক সভাপতি মতিয়ার রহমান মতির সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দলের কেন্দ্রীয় সদস্য মো. সিরাজ মিয়া, যুগ্ম সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, জেলা কমিটির সাধারণ সম্পাদক শফীউল আলম ও যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ স ম আবদুর রব


আরও
আরও পড়ুন