Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

‘চট্টগ্রাম ও মংলা বন্দর ভারতকে ট্রানজিট দেয়ার বিরুদ্ধে সোচ্চার হউন’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ৬:১৯ পিএম

চট্টগ্রাম মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ মো. জাহাঙ্গীর আলম চট্টগ্রাম ও মংলা বন্দর ভারতকে ট্রানজিট দেয়ার বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য জাতীয়তাবাদী শক্তির প্রতি আহ্বান জানিয়েছেন।
আজ শনিবার চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে কল্যাণ পার্টির এক যুগপূর্তি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন।
বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কল্যাণ পার্টির মহানগর সহ-সভাপতি এডভোকেট জহুরুল হক আনসারী, সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আলম, রাঙ্গামাটি জেলা বিএনপির সহ-সভাপতি সাইফুল ইসলাম ভুট্টো, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জসিম উদ্দিন, কল্যাণ পার্টির মহানগর যুগ্ম সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন, সহ-সভাপতি মুসলিম সিকদার, জমিয়তে উলামায়ে ইসলামের মহানগর সভাপতি মাওলানা এম এ কাশেম ইসলামাবাদী, কল্যাণ পার্টির হাটহাজারী উপজেলা সভাপতি জসিম উদ্দিন, মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদ প্রমুখ।



 

Show all comments
  • HOSSAIN ২১ ডিসেম্বর, ২০১৯, ৭:৫০ পিএম says : 0
    Please start Non-Violence Disobedience, which started before Karam Chand Gandhi in India, and Martin Luther king started in USA.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রানজিট

১৫ ডিসেম্বর, ২০১৯
১২ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ