Inqilab Logo

ঢাকা, বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১ হিজরী

শাহ আমানত বিমানবন্দরে সিগারেট উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম


 চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এক হাজার ১১২ কার্টন সিগারেট উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এনএসআই টিম এসব সিগারেট উদ্ধার করে। মধ্যপ্রাচ্য থেকে আসা বিভিন্ন ফ্লাইটের কয়েকজন যাত্রী এসব সিগারেট আনেন। প্রতি কার্টন সিগারেটের বাজার মূল্য প্রায় দুই হাজার টাকা।

বিমানবন্দর সূত্র জানায়, আবুধাবি থেকে রাত ৮টা ৩৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-৪১৫ ফ্লাইটে আসা ফটিকছড়ির হাফিজ মোহাম্মদ হাসানের ব্যাগেজে পাওয়া যায় ১৭৪ কার্টন ইজি লাইট ব্র্যান্ডের সিগারেট। তার কাছ থেকে সিগারেট জব্দ করার পর অন্য যারা সিগারেট নিয়ে আসেন তারা ব্যাগেজ রেখেই দ্রুত সরে পড়েন।

রাত ৯টায় আন্তর্জাতিক আগমন বেল্ট এলাকায় পরিত্যক্ত অবস্থায় ইজি লাইট ব্র্যান্ডের ১৩৬ কার্টন সিগারেট পাওয়া যায়। এরপর রাত ৯টা ৫০ মিনিটে শারজাহ থেকে আসা এয়ার এরাবিয়ার জি৯-৫২৩ ফ্লাইটের যাত্রীদের আন্তর্জাতিক আগমন বেল্ট এলাকায় ৮০২ কার্টন সিগারেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধার করা সব সিগারেট পরবর্তী আইনি প্রক্রিয়া সম্পন্নের জন্য বিমানবন্দর কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ