Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

মৌলভীবাজারে গণধর্ষণের শিকার দুই গৃহবধূ

মৌলভীবাজার জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

মৌলভীবাজার জেলা কারাগারে স্বামীর সাথে দেখা করে বাসায় ফেরার পথে কমলগঞ্জের দেওরাছড়া চা বাগান এলাকায় দুই গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে মূল হোতা সিএনজি অটোরিকশা চালক ইউসুফসহ ৭ জনকে আটক করেছে।
পুলিশ জানায়, এক জনের স্বামী বাহার মিয়া একটি মারামারির মামলায় জেলা কারাগারে আটক রয়েছেন। তার সাথে দেখা শেষে শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার শহরের রোড থেকে তারা কমলগঞ্জের মুন্সীবাজারস্থ বাসায় যাওয়ার জন্য সিএনজি অটোরিকশা ভাড়া করেন। সিএনজি চালক প্রধান সড়ক দিয়ে না গিয়ে ফাঁড়ি পথে নিয়ে গেলে তারা প্রতিবাদ জানালে রাস্তা খারাপের অজুহাত দেখায় চালক।
অটোরিকশা চালক ইউসুফ তার সহযোগীদের মুঠোফোনে খবর দিয়ে রাস্তায় ২ জনকে অটোতে উঠায়। এ সময় আরো দু’টি অটোরিকশা নিয়ে ৪ জন এসে যুক্ত হয়। পরে দুই গৃহবধূকে চা বাগানের নির্জন এলাকায় ৭ জন মিলে গণধর্ষণ করে। ধর্ষণ শেষে ধর্ষকরা গাড়ীতে তুলে পার্শ্ববর্তী বাবু বাজার এলাকায় রাত ৯টার দিকে নামিয়ে দেয়।
পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

১৮ অক্টোবর, ২০২০
১১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন