Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মহাখালীতে ইয়াবাসহ আটক ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাজধানীর বনানীতে অভিযান চালিয়ে ২২ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল বিকেলে রাজধানীর মহাখালীর আমতলী থেকে তাদের আটক করে র‌্যাব-১ এর একটি দল। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। আটকরা হল- মো. আব্দুল্লাহ আল সাঈদী (২৫) ও মো. আব্দুল্লাহ।

র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মো. সারওয়ার-বিন-কাশেম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকায় নদী পথে মিয়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসে। পরবর্তীতে সেগুলো বিভিন্ন পরিবহনে করে রাজধানীসহ দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে।
আটক আব্দুল্লাহ আল সাঈদী জিজ্ঞাসাবাদে জানায়, সে পেশায় প্রাইভেট কার চালক। প্রায় ৮-৯ বছর ধরে সে প্রাইভেট কার চালায়। গত ৬-৭ মাস পূর্বে প্রাইভেট কার চালানো বাদ দিয়ে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। সে ইতোপূর্বে বিভিন্ন পরিবহনে বিশেষ কৌশলে মাদকের চালান রাজধানীতে নিয়ে আসছে বলে স্বীকার করে।
আব্দুলাহ জানায়, সেও পেশায় প্রাইভেট কার চালক। সে প্রায় ৫-৬ বছর ধরে প্রাইভেট কার চালায়। আটক সাঈদীর মাধ্যমে মাদক ব্যবসায়ে জড়িত হয়। সেও ইতোপূর্বে ৫-৬টি মাদকের চালান রাজধানীসহ আশপাশের জেলায় সরবরাহ করেছে। জব্দ ইয়াবা, প্রাইভেট কার এবং আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ