Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

শিক্ষাঙ্গনের সন্ত্রাস প্রতিহত করতে অগ্রণী ভূমিকা রাখতে হবে -মংলায় ইশা ছাত্র আন্দোলন

মংলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৯, ১২:২১ পিএম

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মংলা উপজেলা ও পৌর সম্মেলন-২০২০ রোববার অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে মংলা উপজেলা ও পৌর শাখার ২০১৯ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২০ সেশনের জন্য নতুন কমিটি ঘোষনা করা হয়। নতুন এই কমিটির মংলা উপজেলা শাখায় আব্দুল আজিজ নোমানকে সভাপতি ও নোমান হোসাইনকে সাধারণ সম্পাদক এবং পৌর শাখায় মুহা. ওহিদুল ইসলাম কে সভাপতি ও মুহা. রবিউল ইসলাম কে সাধারণ সম্পাদক করে দুটি পৃথক কমিটি ঘোষণা করেন।
সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বাগেরহাট জেলা সভাপতি মোহাম্মদ আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বাগেরহাট জেলা শাখার সদ্য সাবেক সভাপতি এইচ এম ইসমাঈল হোসেন, জেলা সাধারণ সম্পাদক মুহ. রিয়াজুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ মংলা উপজেলা সভাপতি মাওলানা আবু বকর,ইশা আন্দোলন পৌর সভাপতি মাওলানা কমরুল হাসান।
প্রধান অতিথি তার আলোচনায় ঢাকসু ভিপির উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়ে বলেন, শিক্ষঙ্গনের সন্ত্রাস প্রতিহত করতে ইশা ছাত্র আন্দোলনের দায়িত্বশীলদের অগ্রণী ভূমিকা রাখতে হবে। ক্যাম্পাসে আমাদের কাজের বাধার কথা উল্ল্যেখ করে তিনি আরো বলেন, ইশা ছাত্র আন্দোলনকে অস্ত্র দিয়ে নয় যোগ্যতা থাকলে জ্ঞান দ্বারা মোকাবেলা করতে হবে।

আলোচনা সভায় অন্যান্যে মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মংলা উপজেলা সেক্রেটারী মাওলানা ইউসুফ ইকবাল, পৌর সেক্রেটারী মাওলানা ওবায়দুল্লাহ আজাদী, পৌর ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেজ ওমর ফারুক, শ্রমিক আন্দোলনের সেক্রেটারী মোঃ রফিকুল ইসলাম, যুব সভাপতি সালমান আশরাফী, যুব সাধারণ সম্পাদক এইচ এম নেয়ামাতুল্লাহ, ছাত্র নেতা আব্দুল আজিজ নোমান, কে. এম মারুফ বিল্লাহ, মুহা. ওহিদুল ইসলাম, মুহা. নোমান হোসাইন, মুহ. আল মামুন, মু. বিলাল, হাফেজ তরিকুল ইসলাম, মুহা. মাহমুদ খাঁ, মুহা. রবিউল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইশা ছাত্র আন্দোলন


আরও
আরও পড়ুন