Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘মাদক নির্মূলে কোনো আপোষ চলবে না’

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

রাঙ্গুনিয়া মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এর সাথে গত শনিবার রাতে রাঙ্গুনিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, মাদক নির্মূলে কোনো প্রকার আপোষ চলবে না এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সসহ আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এলাকার মানুষ আইনি সেবা পেতে অনৈতিক লেনদেন না করার পরার্মশ দেন। কোনো সমস্যায় মাধ্যম বা দালাল ছাড়া থানায় আসার জন্য আহবান করেন। সাংবাদিক ও পুলিশের পেশাগত দায়িত্ব প্রায়ই কাছাকাছি উল্লেখ করে নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, গনমাধ্যম ও পুলিশ প্রশাসন একসাথে স্বীয়তা বজায় রেখে কাজ করলে অপরাধ দমন সহজ হয়। ভুলের উর্দ্ধে কেউ নন, পুলিশের কেউ অপরাধ বা ভুল করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্ত দু’একজনের কারণে পুরো পুলিশ বিভাগের ক্ষতি হয় এমন সংবাদ প্রচারের ক্ষেত্রে সাংবাদিকদের সর্তক থাকতে হবে। রাঙ্গুনিয়া প্রেসক্লাব সভাপতি আকাশ আহমদের নেতৃত্বে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন রাঙ্গুনিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি নুরুল আবছার চৌধুরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ ইলিয়াছ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ