Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলব উত্তরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষতি

স্টাফ রিপোটার,চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ছেংগারচর পৌরসভার রুহিতারপাড় গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে বসতঘর আসবাবপত্রসহ ভস্মিভুত হয়েছে। এতে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ সিরাজ প্রধান জানান। গত শনিবার সন্ধ্যায় বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে চৌচালা টিনের বসতঘর, ফ্রিজ, আলমারি, ফার্নিচার, নগদ অর্থসহ সকল প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে যায়। ঘটনাটি ঘটে উপজেলার ছেংগারচর পৌরসভার রুহিতারপাড় গ্রামে। আগুনের লেলিহান শিখা মূহুর্তের মধ্যে সব কেড়ে নেয়। গ্রামবাসী শ্যালো ইঞ্জিনচালিত পাম্প দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে মতলব দক্ষিণ থেকে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী এসে পৌছায়। ততক্ষণে সব পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্থ সিরাজ প্রধান জানান, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হঠাৎ ঘরে আগুন দেখতে পেয়ে পানি দিয়ে নেবানোর চেষ্টা করা হয়। আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। এতে আসবাবপত্রসহ সবকিছু পুড়ে যায়। এতে আমার প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়। রুহিতারপাড় গ্রামের ব্যাংকার জহিরুল ইসলাম চৌধুরী বলেন, গ্রামবাসী আগুন নেভাতে চেষ্টা করে। আমাদের উপজেলায় ফায়ার সার্ভিস না থাকায় দূর থেকে দমকল বাহিনী আসতে সময় লেগে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ