Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বরই দেয়ার কথা বলে শিশু ধর্ষণ

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের গাছেরদিয়াড় নতুনপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধর্ষিতা শিশুর পিতা দৌলতপুর থানায় মামলা দায়ের করেছে। মামলা হওয়ার পর থেকে ধর্ষকরা গ্রেফতার এড়াতে গা ঢাকা দিয়েছে।
জানা গেছে, গত শনিবার সকাল ১০ টার দিকে গাছেরদিয়াড় নতুনপাড়া গ্রামের দিনমজুর মাহাবুল ইসলামের শিশু কন্যাকে (৫) প্রতিবেশী আরসেদ আলীর ছেলে আসিক (১৪) ও বিজয় (১৬) বড়ই দেওয়ার কথা বলে কৌশলে তাদের বাড়িতে নিয়ে যায়।
পরে ঘরে ভেতর নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষিতা শিশু চিৎকার ও কান্নাকাটি শুরু করলে ধর্ষকরা পালিয়ে যায়। পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করে। পরে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হলে সেখানে শিশুটির ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করা হয়।
দৌলতপুর থানার ওসি এস এম আরিফুর রহমান জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। দ্রুত তাদের আইনের আওতায় নেওয়া হবে।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ