Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বগুড়ায় ফের তৎপর কিশোর গ্যাং

সপ্তাহের ব্যবধানে ছুরিকাহত ২

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

বগুড়ায় ফের তৎপর হয়ে উঠেছে কিশোর গ্যাং । সপ্তাহের ব্যবধানে ছুরিকাহত হয়েছে দু’জন । ছুরিকাহত দুজনের একজন স্কুল ও অপরজন কলেজ ছাত্র। কিশোর গ্যাং এর অভিভাবকরা প্রভাবশালী হওয়ায় পুলিশ তাদের গ্রেফতারে গড়িমসি করছে এমন অভিযোগও পাওয়া যাচ্ছে । রোববার একটি এনজিও সংস্থা থেকে পাওয়া তথ্য অনুসন্ধানকালে জানা যায়, বগুড়া শহরের রহমান নগর এলাকার আনিছুর রহমানের ছেলে এবং পৌর উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র মতিউর রহমান (১৫) শনিবার রাতে ছুরিকাহত হয়ে শজিমেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছে ।
হাসপাতালে ছেলের শয্যাপাশে থাকা মা মরিয়ম বেগম বলেন, তার ছেলের পরিচিত সমবয়সী সামাউল (১৫) নামের একজন বাড়ি থেকে ডেকে পার্শ¦বর্তি টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ে যায়। এরপর লোক মারফত তিনি খবর পান, তার ছেলে মতিউরকে ছুরিকাঘাত করা হয়েছে।
খবর পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছেলেকে মাটিতে পড়ে থাকতে দেখে ১৯৯ নং হেল্প সেন্টারে ফোন করে সাহায্য চান। কিছুক্ষনের মধ্যেই ঘটনাস্থলে পুলিশ এসে তার ছেলেকে প্রথমে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও পরে শহীদ জিয়া মেডিকেল কলেজ (শজিমেক) এর জরুরি বিভাগে নিয়ে যায় । সেখানেই মতিউরের চিকিৎসা চলছে ।
এর আগে গত ১৫ ডিসেম্বর বগুড়া জিলা স্কুল মাঠে একই কায়দায় হাসিবুল হাসান (২০) নামের এক কলেজ ছাত্র একই কায়দায় ছুরিকাহত হয়ে শজিমেকে চিকিৎসা নিয়েছে । দুটি ঘটনাতেই দেখা গেছে খুব তুচ্ছ কারণে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে । আর দুজনেরই পিছনের দিকে হিপ ও পাঁজরে ৩/৪টি করে আঘাত করা হয়েছে । সাকিবের ঘটনায় পুলিশ রাহি ও রাফি নামের দুজন অভিযুক্তকে ধরেও ছেড়ে দিয়েছে ।
দুটি পৃথক ঘটনাতেই বগুড়া সদরের ওসি অপরাধি গ্রেফতারের জন্য আহতদের অভিভাবকদের প্রতিশ্রুতি দিলেও তা’ পালিত হয়নি। অভিযুক্ত অপরাধি কিশোরদের অভিভাবকরা প্রভাবশালী বলে জানা গেছে। কিছুদিন নিরব থাকার পর সংঘবদ্ধ কিশোর অপরাধিরা তৎপর হয়ে ওঠার আলামত স্পষ্ট হয়ে উঠেছে বলে অভিমত সচেতন মহলের।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং

২৫ সেপ্টেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ