Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

রংপুরে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

রংপুর জেলা সংবাদদাতা : রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিক্ষার্থীসহ ২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ৬ জন। আজ রোববার বেলা ১১টার দিকে মহানগরীর তাজহাট এলাকায় দুর্ঘটনায় আখি মনি (১১) নামে এক শিক্ষার্থী নিহত হয়। উপজেলার আবুল হোসেনের মেয়ে আখি মনি তাজহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী ছিল।
এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী রংপুর-লালমনিরহাট-কুড়িগ্রাম মহাসড়ক কিছুক্ষণ অবরোধ করে রাখেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানায়, রাস্তা পার হওয়ার সময় কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা একটি ট্রাক চাপায় ঘটনাস্থলে আখি মনির মৃত্যু হয়।
অপরদিকে রংপুরের বামনদিঘি এলাকায় সকাল সাড়ে ৮টার দিকে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হন ৭ জন। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে মাইক্রোবাস চালক মারা যান। নিহতের পরিচয় পাওয়া যায়নি। মাইক্রোবাসটি ঢাকা থেকে দিনাজপুর যাচ্ছিল।রংপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ