Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

বুড়িগঙ্গা নদীর সদরঘাট টার্মিনালে লঞ্চ থেকে সেনা সদস্যের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ(ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ২:১৫ পিএম

ঢাকার কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর সদরঘাট টার্মিনালে এমভি পারাবত-১২ নামে একটি লঞ্চ থেকে মোঃ সেলিম হোসেন(৩২) নামে এক সেনা সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার(২৩ডিসেম্বর) দুপুর১২টায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ তার লাশটি উদ্ধার করে। পরে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল লেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই ফাজিকুল ইসলাম জানান, নিহত সেনা সদস্য সেলিম হোসেন ঢাকা ক্যান্টনমেন্টে ধোপা(ওয়াশিং ম্যান)পদে কর্মরত। তার বাড়ি পটুয়াখালী জেলার ডুমকি থানার সালিশা গ্রামে। সে গত রবিবার সন্ধ্যায় ঢাকায় তার কর্মস্থলে আসার জন্য এমভি পারাবত-১২ নামে একটি লঞ্চে উঠেন। লঞ্চটি আজ সকালে সদরঘাট টার্মিনালে এসে পৌছে। এসময় লঞ্চের কর্মচারীরা সেনা সদস্য সেলিম হোসেনকে তার বিছানায় মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে এসে নিহত সেনা সদস্য সেলিম হোসেনের লাশটি উদ্ধার করেন। লাশটির শরীরে কোন ধরনে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহত সেনা সদস্য সেলিম হোসেনের মৃত্যুর কারন জানতে চাওয়া হলে তিনি জানান, ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এই মুহুর্থে তার মৃত্যুর সঠিক কারন বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ