Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক বৃদ্ধের (৬০) মৃত্যু হয়েছে। রেল লাইন পার হতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি কমিউটার ট্রেনে কাটা পড়ে মারা যান তিনি। আজ রোববার বেলা ১১টার দিকে নগরীর গোরহাঙ্গা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাত ওই বৃদ্ধ গোরহাঙ্গা এলাকায় রেললাইন পার হচ্ছিলেন। এ সময় রাজশাহী রেলস্টেশন থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কমিউটার ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মখর্তা (ওসি) শাহাদত হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, লাশ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। নিহতের পরনে চেক লুঙ্গি ও সাদা পাঞ্জাবি ছিল। মুখে দাড়িও রয়েছে। বিষয়টি রেলওয়ে পুলিশের আওতাধীন হওয়ায় তারাই আইনত ব্যবস্থা নেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ