Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলারোয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতিসহ আটক দুই

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ৪:৪৮ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় অষ্টম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতিসহ দ্ইু যুবককে আটক করেছে পুলিশ। রবিবার দিবাগত রাতে কলারোয়া থানার সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত যুবকরা হলেন, কলারোয়া সদর উপজেলার যুগিবাড়ি গ্রামের ফারুক হোসেনের ছেলে শুভ হোসেন (২২) এবং কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের ডাক্তার আমানুল্লাাহ আমানের ছেলে প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি অভি (২৪)।
ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের বাসিন্দা ও কলারোয়া পাইলট স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী।
এর আগে রবিবার সন্ধ্যায় ওই স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে কলারোয়া থানায় ৪ জনের নাম উল্লেখ করে ধর্ষনের অভিযোগে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামীরা হলেন, কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মুনছুর আলীর ছেলে গালিব (৩৫) ও কলারোয়া পৌর সদরের আলতাফ হোসেনের ছেলে আল আমিন (১৯)।
মামলার বিবরণীতে জানা যায়, গত ২০ ডিসেম্বর তার মেয়ে কেনাকাটার জন্য কলারোয়া বাজারে আসে। পথিমধ্যে কলারোয়া সরকারি কলেজের সামনে পৌঁছালে গালিব ও আল আমিন তার মেয়েকে জোর করে এক ধরণের তরল জাতীয় পানি পান করায়। এরপর থেকে তার শরীর ঝিমঝিম করতে থাকে। বাজার থেকে বাড়ি ফেরার পর তার বমি-বমি ভাব হলে সে পান খাওয়ার জন্য স্থানীয় পানের দোকানে যায়। দোকান থেকে ফেরার পথে শুভ এবং অভি মোটরসাইকেলে করে তাকে জোরপূর্বক উঠিয়ে তেলকাড়ার বিলের মধ্যে নিয়ে যায়। সেখানে শুভ তাকে ধর্ষণ করে খুন করতে উদ্যত হয়। কিন্তু অভি তাতে বাঁধা দিলে তারা তাকে মাহমুদপুর মান্দার তলা ব্রিজের সামনে একটি বাগানে ফেলে রেখে যায়। পরে ওই স্কুল ছাত্রীর মা ও আকাশ নামের এক যুবক তাকে উদ্ধার করে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ মুনীর উল গিয়াস এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ মামলার অপর দুই আসামীকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ