Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

দৃর্বৃত্তদের ছোরা ঢেলের আঘাতে পঞ্চগড় ট্রেনের ১ যাত্রী গুরুতর আহত

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ৫:০৫ পিএম

সান্তাহার ঢাকা রেলপথে আন্তঃনগর পঞ্চগড় ও রুপসা ট্রেনে দৃর্বৃত্তদের ছোরা ঢেলের আঘাতে পঞ্চগড় ট্রেনর যাত্রী মোঃ জহুরুল ইসলাম (৩২) গুরুতর আহত হয়। বর্তমান সে নাটোর সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লরছে বলে জানাগেছে। সে দিনাজপুর সদর উপজেলার বড়দন্দর নতুন পাড়ার মৃত নুরুল আলীর ছেরে বলে জানাগেছে। এছারা রুপসা ট্রেনের গ্লাসের ব্যাপক ক্ষতি হয়েছে বলে জানাগেছে। এঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় পৃথক দুটি ডাইরী দায়ের করা হয়েছে।
সান্তাহার রেলওয়ে সুত্রে জানাযায়, রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে পঞ্চগড় থেকে ঢাকাগামী আন্তঃ নগর পঞ্চগড় ট্রেন আক্কেলপুর- জাফরপুর এর মধ্যেবতি স্থান অতিক্রম কালে ট্রেনটিতে দৃর্বৃত্তরা ঢেল ছুড়ে মারে। এতে ট্রেনের এসি ব্যাথের ২৪ নম্বর সিটের যাত্রী মোঃ জহুরুল ইসলাম গুরুতর আহত হয়। পরে যাত্রীরা তাকে উদ্ধার করে আশংকাজনক আবস্থায় নাটোর সদর হাসপাতালে র্ভতি করে। এছারাও একই দিন বেলা সাড়ে ১২টারদিকে নীলফামারি থেকে খুলনাগামী আন্তৎ নগর ট্রেন জাফরপুর স্টেশন অতিক্রম করার সময় ট্রেন দৃর্বৃত্তরা ঢেল ছুরে মারলে ট্রেনের গ্লাসের ব্যাপক ক্ষতি হয়। এব্যারে সান্তাহার রেলওয়ে থানায় পৃথক দুটি ডাইরী দায়ের করা হয়। এবিষয়ে থানার দায়ীত্ব প্রাপ্ত ওসি নজরুল ইসলাম বলেন ঘটনার খবর পেয়ে থানার অফিসার সংগীয় ফোর্সসহ ঘাটনাস্থরল এলাকয় উপস্থিত হয়ে দৃর্বৃত্তদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ