Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ময়মনসিংহে স্বামী- স্ত্রী হত্যার দায়ে যুবকের ফাঁসি

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহে স্বামী-স্ত্রী হত্যার দায়ে গোলাম মোস্তফা মিঠু (২৬) নামে এক যুবকের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।
আজ রোববার দুপুর সোয়া ১টার দিকে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের বিশেষ জজ আদালতের বিচারক ড. মো. আমির উদ্দিন এ রায় দেন। মামলা সূত্র থেকে জানা যায়, ২০১৪ সালে ১২ জুলাই ময়মনসিংহের শহরতলী আকুয়া ওয়ারলেস গেট এলাকায় অবসরপ্রাপ্ত সহকারী পোস্টমাস্টার আব্দুল হক (৬৬) ও তার স্ত্রী আকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রায়াতুন নেসার বাড়ির ভাড়াটিয়া গোলাম মোস্তফা টাকা ধার নেওয়া কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে হত্যা করেন। এ সময় স্থানীয়রা গোলাম মোস্তফাকে আটক করে পুলিশ সোপর্দ করে।
পরদিন নিহত দম্পতির ছেলে হাসিবুর হক রানা বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানির পর রোববার দুপুরে আসামির উপস্থিতে এ রায় ঘোষণা করা হয়।
ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের বিশেষ জজ আদালতের ইন্সপেক্টর নওয়াজেশ আলী বিষয়টি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ