Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে গণতন্ত্রের উত্তরণ ঘটাতে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে -রুহুল আমিন গাজি

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ৬:২৭ পিএম

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজি বলেন, দেশে আজ কোন গণতন্ত্র নেই। সংবাদপত্রের কোন স্বাধীনতা নেই। সংবাদপত্র দলন ও সাংবাদিক নির্যাত চলছে অহরহ। গোটা দেশে আজ বিরাজ করছে এক বিভিষিকাময় পরিস্থিতি। এই পরিস্থিতি থেকে উত্তরণ ঘটাতে সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে ভূমিকা রাখতে হবে।

রুহুল আমিন গাজি আজ ২৩ ডিসেম্বর (রবিবার) কক্সবাজার প্রেস ক্লাবে দ্বি বার্ষিক সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মুহম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব এম আব্দুল্লাহ, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নুরুল আমিন রুকুনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

রুহুল আমিন গাজি বলেন, গণতন্ত্রের জন্য সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দেয়া প্রয়োজন। তিনি জ্যেষ্ট সাংবাদিক দৈনিক সংগ্রাম সম্পাদক আবুল আসাদ সহ সাংবাদিক নির্যাতন এবং দৈনিক সংগ্রাম অফিসে ভাঙচুর সহ সংবাদপত্র দলনের নিন্দা জানান।

সাধারণ সভা শেষে দ্বি বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।



 

Show all comments
  • ** হতদরিদ্র দীনমজুর কহে ** ২৩ ডিসেম্বর, ২০১৯, ৬:৫৬ পিএম says : 0
    দেশে গনতন্ত্রের উত্তরন ঘটাতে আপনাদের ভুমিকা থাকা একান্তই কাম্য।
    Total Reply(0) Reply
  • mohammed hossain ২৩ ডিসেম্বর, ২০১৯, ৭:২১ পিএম says : 0
    valo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাধারণ সভা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ