Inqilab Logo

সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বাগাতিপাড়ায় বিকাশ এজেন্টকে কুপিয়ে ১ লাখ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নাটোরের বাগাতিপাড়ায় বিকাশ এজেন্টকে কুপিয়ে ১ লাখ টাকা ছিনতাই করেছে সন্ত্রাসীরা। আজ রোববার দুপুরে উপজেলার সোনাপুর-দয়ারামপুর সড়কের জামালের ইটভাটা এলাকায় এই ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় বিকাশ এজেন্ট পান্না আলী (৩৪) কে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সদর উপজেলার জাঠিয়ান এলাকার মৃত আক্কাস আলীর ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মত মোটরসাইকেলযোগে নাটোর সদর থেকে দয়ারামপুর যাচ্ছিল বিকাশের এজেন্ট পান্না আলী। এসময় উপজেলার সোনাপুর-দয়ারামপুর সড়কের জামালের ইটভাটা এলাকায় ২-৩টি মোটরসাইকেলে করে কয়েকজন সন্ত্রাসী তার পথ রোধ করে। পরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে ১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন পান্নাকে উদ্ধার করে প্রথমে দয়ারামপুর মজুমদার ক্লিনিকে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমনিুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিকাশ এজেন্টকে কুপিয়ে আহত করে একলক্ষ টাকা ছিনতাই হয়েছে বলে লোকমুখে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ