Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে শীতবস্ত্র বিতরণ

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

প্রকৃত শীতার্তরা যাতে শীতবস্ত্র পান সেই লক্ষে জয়পুরহাটে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন সার্ক মানবাধিকার ফউন্ডেশন। গতকাল সোমবার সদর উপজেলার জামালপুরে ৬ শতাধিক দুস্থ্য ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে কম্বল বিতরণ করেন জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। এ সময় জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্রিয়ার খান, সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের জেলা সভাপতি নূর-ই আলম হোসেন, সহ সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক, খোরশেদ আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আতাউর রহমান ছিলেন।
মোয়াজ্জেম পাড়া গ্রামের কম্বল নিতে আসা সখিনা বেওয়া (৭৫) কম্বল পেয়ে বলেন, শীতে জীবন যায় যায় আজ রাতে ভালো ঘুম হবে। আল্লাহ ওনাদের ভালো করুন। পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির বলেন, কনকনে ঠান্ডায় জয়পুরহাটের হতদরিদ্র মানুষ শীতের কম্বল পেয়ে মহাখুশি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীতবস্ত্র বিতরণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ