Inqilab Logo

ঢাকা, বুধবার, ২০ মার্চ ২০১৯, ০৬ চৈত্র ১৪২৫, ১২ রজব ১৪৪০ হিজরী।
শিরোনাম

বাউয়েট-এর শিক্ষার্থীদের মেধা বৃত্তি প্রদান

প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট)-এর কাদিরাবাদ সেনানিবাস ক্যাম্পাসে ফল সেমিস্টার ২০১৫ ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ মেধা তালিকায় ১ম স্থান অধিকারী কৃতি ছাত্র-ছাত্রীদের মেধা বৃত্তি ও ২০১৬ সালের সামার সেমিস্টারে অধ্যয়নরত ছাত্র-ছাত্রীদের বেতন মওকুফ সনদ প্রদান করা হয় গত ২৩ জুন ২০১৬।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি ছাত্র-ছাত্রীদের মধ্যে মেধা বৃত্তির নগদ অর্থ ও সনদ বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ব্রিগেডিয়ার জেনারেল এএইচএম শহীদউল্লাহ, পিএসসি (অব.)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঢাকা বিশ^বিদ্যালয়ের ভাষা শিক্ষা বিভাগের প্রফেসর মো. ফজলুর রহমান, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের গণিত বিভাগের প্রফেসর ড. মো. মোস্তফা কামাল চৌধুরী এবং প্রফেসর ড. মো. আব্দুল আলীম।
এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ লে. কর্ণেল (অব.), জি এম আজিজুর রহমান, রেজিস্ট্রার মো. কামরুজ্জামান, অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীরা। প্রধান অতিথি বলেন, ‘ছাত্র-ছাত্রীদের আরও কঠোর পরিশ্রম করতে হবে ভাল ফলাফল করতে হলে। ভবিষ্যতে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে আরও বেশি পারমাণে মেধা বৃত্তি প্রদান করা হবে।’ ২০১৫ সালের ফল সেমিস্টার ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ ৪ জন ছাত্র-ছাত্রীকে মেধা বৃত্তির নগদ টাকা ও সনদ এবং ২০১৬ সালের সামার সেমিস্টারে অধ্যয়নরত ৭টি বিভাগের ২৯ জন ছাত্র-ছাত্রীকে বেতন মওকুফের সনদ প্রদান করা হয়।
ষ শিক্ষাঙ্গন রিপোর্ট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ