Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

এমন কোনো ওলি-গলি নাই যেখানে আমি উন্নয়েনের ছোঁয়া লাগাতে পারিনি: সাঈদ খোকন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৯, ৮:২৩ পিএম

‘আমরা আশা করি একটা প্রতিযোগিতামূলক অংশগ্রহণের মাধ্যমে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি নগরবাসীর প্রতি আহ্বান জানাবো, আমার শুরু করা উন্নয়নকর্ম অব্যাহত রাখতে আমাকে পুনরায় নির্বাচিত করবেন। যে মৌলিক সমস্যা ছিল তা প্রাথমিকভাবে মোকাবেলা করতে পেরেছি। আগামী প্রজন্মের জন্য একটি সুন্দর পরিবেশ আমারা রেখে যাওয়ার জন্য কাজ করছি। আশা করছি আপনারা সবাই পাশে থাকবেন।’- ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন এসব কথা বলেছেন।

সাঈদ খোকন বলেন, গত ৫ বছরে অনেক ইতিবাচক পরিবর্তন এনেছি ৫২ বাজার ৫৩ গলির এই দক্ষিণ সিটিতে। এমন কোনো ওলি-গলি নাই যেখানে আমি উন্নয়নের ছোঁয়া লাগাতে পারিনি। আমি আশাবাদী উভয় মেয়র দল থেকে মনোনয়ন পাবো।

আজ সোমবার (২৩ ডিসেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারবর্গকে সংবর্ধনা এবং পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে খোকন বলেন, এই নগরীতে জলাবদ্ধতা ৫০ বছরের ইতিহাস যা আমি নিয়ন্ত্রণে এনেছি। তারপরও বলবো, এটা নিয়মিত প্রক্রিয়া নগরবাসী উন্নয়ন সফলতা অব্যাহত রাখতে আমাদের ভালোবাসায় সিক্ত করলে সফলতা আসবে।

এদিকে অনুষ্ঠানটিতে উপস্থিত বিশেষ অতিথি ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, আমি নির্বাচিত হয়েছি ৯ মাস। এই অল্প সময়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে আগামীতে নির্বাচিত হলে যানজট সহনীয় পর্যায়ে নিয়ে আসবো। আমি যেদিন থেকে দায়িত্ব পেয়েছি সেদিন থেকেই কাজ শুরু করেছি। একটি দিনও বসে থাকিনি। আমার অল্প সময়ের এই অভিজ্ঞতা আগামীতে আরও সফলতা আনতে পারবো। আশা করি বড় দল আওয়ামী লীগ আবারও আমাকে সুযোগ দিবে।



 

Show all comments
  • Miah Muhammad Adel ২৪ ডিসেম্বর, ২০১৯, ৬:৩৭ পিএম says : 0
    Even in mosquito-borne diseases!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাঈদ খোকন

১৬ ফেব্রুয়ারি, ২০২০
২৬ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ