Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

খাবারে চেতনানাশক

শ্যামনগরে ইউপি চেয়ারম্যানসহ অসুস্থ ৭

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

সাতক্ষীরার শ্যামনগরে খাবারে চেতনানাশক মেশানোয় এক ইউপি চেয়ারম্যানসহ একই পরিবারের ৭ জন অসুস্থ হয়ে পড়েছে। গুরুতর অসুস্থ অবস্থায় তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা। রোববার (২২ ডিসেম্বর) রাত ১০ টার দিকে উপজেলার ভুরুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাওলানা ফারুখ হোসাইনের বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান মাওলানা ফারুক হোসাইন (৪৫), তার দুই মেয়ে তামান্না (১৮), তায়েমা (১০), স্ত্রী রুমা ফেরদাউস (৩৭), বড় ভাই আলমগীর হোসেন (৫৫) এবং দুই বোন রেহানা (৩৩) ও রেবেকা সুলতানা (৪৫) অসুস্থ হয়ে পড়েন। পারিবারিক সূত্রে জানা যায়, রোববার রাতের খাবার খেয়ে তারা একে একে সবাই অসুস্থ হয়ে পড়েন। এক পর্যায়ে সবার গোঙানির শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রেদওয়ান রাইসুল ইসলাম বলেন, খাদ্যে চেতনানাশক দ্রব্য মেশানোয় সবাই অচেতন হয়ে পড়ে। তবে, সবার অবস্থা আশঙ্কামুক্ত। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা বলেন, ঘটনাটি শুনেছি। ঘরের মালামাল লুট করার জন্য দুর্বৃত্তরা এমন ঘটনা ঘটাতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাবার

২০ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন