Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বপদেই থাকছেন মনজুর কাদের

প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : মাত্র ২৪ ঘন্টা আগে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের সভাপতির পদ থেকে সরে যাওয়ার লক্ষ্যে ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে পদত্যাগ দিয়েছিলেন মনজুর কাদের। তিনি মূলত শারীরিক অসুস্থতার কারণে এবং তরুণ নেতৃত্ব বিকাশের লক্ষ্যেই শনিবার রাতে এই পদত্যাগ পত্র দেন। পদত্যাগ পত্র জমা দিয়ে রাতেই ঢাকা ছাড়েন কাদের।
কিন্তু তার পদত্যাগ পত্র গ্রহণ করেনি শেখ জামালের কার্যনির্বাহী কমিটি। গতকাল এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি ইনকিলাবকে জানান শেখ জামালের ফুটবল ম্যানেজার আনোয়ারুল করিম হেলাল। পরে শেখ জামালের কার্যনির্বাহী কমিটি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মনজুর কাদেরের পদত্যাগপত্র গ্রহণ না করার কথা জানায়। তারা আশা করে তিনি স্বপদেই থাকবেন। তবে জানা গেছে, কার্যনির্বাহী কমিটির সভা শেষে শেখ জামালের পরিচালকরা মনজুর কাদেরকে স্বপদে থাকার অনুরোধ করলে তিনি রাজী হয়ে যান। এ প্রসঙ্গে ক্লাবের পরিচালক নজীব আহমেদ বলেন,‘আমরা ক্লাবের বৃহত্তর স্বার্থে কাদের ভাইকে সভাপতি পদে থাকার জন্য অনুরোধ করেছি। তিনি আমাদেরকে কথা দিয়েছেন শেখ জামালের সভাপতি পদেই থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বপদেই থাকছেন মনজুর কাদেরs

১ ফেব্রুয়ারি, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ