Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধুখালীতে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ফরিদপুরের মধুখালীতে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও ক্রীড়া সমিতির যৌথ আয়োজনে ৪৯তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরী শিক্ষা শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ জাতীয় স্কুল,মাদরাসা ও কারিগরী শিক্ষা শীতকালিন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান উদ্বোধন ও বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ও বাংলাদেশ আ.লীগ মধুখালী শাখার সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধরণ সম্পাদক মো. রেজাউল হক বকু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পারমিস সুলতানা, মধুখালী উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মো. নাজির হোসেন মৃধা।
উপজেলার ৪৩ শিক্ষা প্রতিষ্ঠান শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথি বৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ