Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৮ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ছোট্ট মণিরা সবক নিলো পবিত্র কুরআনের

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কুমিল্লার ইকরা মা’হাদুল হক মুজাফফরুল উলুম মাদরাসার ছোট্ট শিক্ষার্থীদের পবিত্র কুরআনের সবক দিয়েছেন ভারতের জমিয়তে উলামায়ে হিন্দের প্রেসিডেন্ট আল্লামা আরশাদ মাদানীর সুযোগ্যপুত্র আল্লামা আযহার মাদানী।
গতকাল মঙ্গলবার সকালে কুমিল্লা সদরের বলরামপুর এলাকায় অবস্থিত ওই মাদরাসা প্রাঙ্গণে সবক অনুষ্ঠিত হয়। এসময় আল্লামা আযহার মাদানী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, শিশুরা আল্লাহর আমানত। শিশুদের সুন্দর চরিত্র, উন্নত মেধা ও মননের অধিকারী করার জন্য তাদেরকে দ্বীনি শিক্ষার প্রতি আগ্রহী করে তুলতে হবে।পবিত্র কুরআন মজীদের শিক্ষা থেকেই আজকের শিশুরা দেশ ও জাতির জন্য কল্যাণ বয়ে আনবে ও শিরক, বি’দাতমুক্ত সমাজ গড়ে তুলবে।
প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ মোস্তফা কামালের সভাপতিত্বে ও মা’হাদের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মুফতি সুলতান আহমাদ জাফরীর সঞ্চালনায় সবক অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান তরিকুর রহমান জুয়েল, নির্মাণ প্রতিষ্ঠান গোল্ড সিলভারের চেয়ারম্যান আলহাজ আবদুস সালাম, রূপালী ব্যাংকের জিএম হারুনুর রশিদ, এক্সিম ব্যাংকের জিএম মাহাবুব আলম, মাওলানা মারগুব বিন ওবায়েদ, মাওলানা শরীফ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ