Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

পিরোজপুরে ভাবীকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেফতার

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

পিরোজপুর সদরের একপাই জুজখোলা এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের দায়ে একই এলাকার ইকবাল হোসেন মোল্লা লিংকন নামে গৃহবধূর মামাতো দেবরকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল গ্রেফতার আসামি ইকবাল হোসেন মোল্লা লিংকনকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল।
গ্রেফতার ইকবাল হোসেন মোল্লা লিংকন (২৩) সদর উপজেলার কদমতলা ইউনিয়নের পশ্চিম চর কদমতলা গ্রামের আশ্রাফ আলী মোল্লার ছেলে।
পিরোজপুর সদর থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, গত ১০ অক্টোবর রাতে শাশুড়ি ও তার পুত্র সন্তানকে নিয়ে মাঝ ঘরের আলাদা দুটি খাটে ঘুমায় ওই গৃহবধূ। বেড়াতে আসা মামাতো দেবর লিংকন ঘরের বারান্দায় ঘুমাতে যায়।
সবাই ঘুমিয়ে পড়ার পর মধ্য রাতে লিংকন ঘরের ভেতর ঢুকে মুখ চেপে ধরে গৃহবধূকে জোড়পূর্বক ধর্ষণ করে। এরপর থেকে পূর্বের ঘটনা উল্লেখ করে তার স্বামীকে জানিয়ে দেয়ার কথা বলে তাকে প্রায়ই কুপ্রস্তাব দিতে থাকে। গত কয়েকদিন ধরে লিংকন গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলে শাশুড়ি ও চাচা শ্বশুরকে ঘটনাটি খুলে বলেন।
তারা গত সোমবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। এর পরপরই পিরোজপুর সদর থানা পুলিশ গত সোমবার রাতেই লিংকনকে গ্রেফতার করে।
ওসি মুহা. নূরুল ইসলাম বাদল আরো জানান, আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের অভিযোগে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ