Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী
শিরোনাম

ঢাবি ছাত্রদলের কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০২ এএম

রাকিবুল ইসলাম রাকিবকে আহ্বায়ক ও মো. আমানউল্লাহ আমানকে সদস্য সচিব করে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার ৯১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেয়া হয়। ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।
কমিটির অন্যরা হলেন- যুগ্ম আহ্বায়ক আকতার হোসেন, নাছির উদ্দীণ নাছির, জহির উদ্দীন আহমেদ, খোরশেদ আলম সোহেল, এইচএম আবু জাফর, সোহেল রানা, শাহজাহান শাওন, ওয়ালিউর রহমান জনি, আশিকুর রহমান, সজীব মজুমদার, এজাজুল কবির রুয়েল, শরীফুল প্রধান শরিফ, কাজী সামসুল হুদা, মমিনুল ইসলাম জিসান, এসএম মাহমুদুল হাসান রনি, এনামুল হক এনাম, মাসুদুর রহমান মাসুদ, মোস্তাফিজুর রহমান, আবুল বাশার, মোঃ হাসানুর রহমান, জসীম উদ্দিন, মিয়া মোঃ রাসেল, আবদুল্লাহ আল মাসুদ, আরিফুল ইসলাম, কামাল পাশা। সদস্য- রোমান পাঠান, আনিসুর রহমান খন্দকার অনিক, তরিকুল ইসলাম তরিক, এসএম দিদারুল ইসলাম, নূরে আলম জিকু, গণেশ চন্দ্র রায় সাহস, আবদুল জলিল আমিনুল, মোঃ আশরাফুল, মেরাজ হোসেন মিরাজ, মোঃ মাসুম বিল্লাহ, মোহাম্মদ আলী, রিয়াজ আনোয়ার হোসাইন, আসাদুজ্জামান রিংকু, মাসুম বিল্লাহ, মোঃ রাসেল মিয়া, গোলাম মোহাম্মদ কিবরিয়া, মওদুদ আহমেদ মঈন, আফজাল হোসেন বাদশা, তারেক হাসান মামুন, বায়জিদ হাসান, আবদুল্লাহ আল রিয়াদ, ইব্রাহীম খলিল, নাহিদুজ্জামান শিপন, গাজী সাদ্দাম হোসেন, জাহিদ হাসান শাকিল, আবদুর রহিম রনি, মিনহাজ আহমেদ প্রিন্স, নাসির উদ্দীন শাওন, কাওছার আলম রাসেল, রাজু আহমেদ প্রমুখ।

 



 

Show all comments
  • Ali Jafor ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:১৭ এএম says : 0
    শুভ কামনা রইলো
    Total Reply(0) Reply
  • কামরুজ্জামান ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:৩২ এএম says : 0
    সক্রিয় ও ত্যাগী কর্মীদের কমিটিতে নিতে হবে।
    Total Reply(0) Reply
  • জামিল ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:৩০ এএম says : 0
    আশা করি এদের হাত ধরেই ছাত্রদলে প্রাণ ফিরে আসবে
    Total Reply(0) Reply
  • সালমান ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:৩২ এএম says : 0
    শুধু কমিটিতে নয় রাস্তায়ও থাকতে হবে
    Total Reply(0) Reply
  • আবেদ খান ২৫ ডিসেম্বর, ২০১৯, ১:৩৩ এএম says : 0
    তরুণদের নিয়ে কমিটি করলে তারা মাঠে সক্রিয় থাকবে বলে আমি মনে করি।
    Total Reply(0) Reply
  • ahammad ২৫ ডিসেম্বর, ২০১৯, ২:৪৫ এএম says : 0
    শুধু পদ পদবী নিয়ে বসে থাকলে চলবে না। রাস্তায় নামার যাদের সাহস আছে কেবল তারাই পদ গ্রহন করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন